বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

৫ মামলায় জামিন পেয়েছেন আরজে নিরব

RM টিভি বাংলা ডেস্ক / ৮৪ বার পঠিত
আপডেট : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ১০:৩০ পূর্বাহ্ণ

৫টি মামলায় ৬ মাসের অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন বিতর্কিত ই–কমার্স প্রতিষ্ঠান কিউকমের বিপণন বিভাগের প্রধান হুমায়ুন কবির ওরফে আরজে নীরব। মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিচারপতি এ কে এম আসাদুজ্জামান ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে নিরবের পক্ষে জামিন আবেদনের শুনানি করেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিনুল ইসলাম।

জামিনের বিষয়টি নিশ্চিত করে ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিনুল ইসলাম গণমাধ্যমে বলেন, ‘আসামির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে, অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগসহ বিভিন্ন অভিযোগে তেজগাঁও, লালবাগ ও গুলশান থানায় পাঁচটি মামলায় হয়। এসব মামলায় তিনি জামিন আবেদন করলে আদালত শুনানি নিয়ে তাকে জামিন দিয়েছে। আমরা রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করেছি। আদালত সব বিবেচনায় নিয়ে জামিন দেয়।

’এর আগে গত ৬ অক্টোবর রিয়াজ উদ্দিন আহমেদ নামে এক চাকরিজীবী আরজে নিরবের বিরুদ্ধে একটি মামলা করেন। পরে ৮ অক্টোবর তাকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওইদিনই তেজগাঁও থানার প্রতারণার মামলায় নিরবের এক দিনের রিমান্ড আদেশ দেয় আদালত। রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়। এরপর ২৫ অক্টোবর লালবাগ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে আরজে নিরবের বিরুদ্ধে একটি মামলা হয়। পরবর্তীতে সব মিলিয়ে মোট ৫টি মামলা হয় নিরবের বিরুদ্ধে।

রিমান্ড সংশ্লিষ্ট সূত্র জানায়, রেডিও জকির চাকরি ছেড়ে দিয়ে ই-কমার্স প্রতারণায় নেমেছিলেন নিরব। তিনি হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হিসেবে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমে চাকরি শুরু করেন। এর আগে গত ১৫ বছর আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। কিন্তু কয়েক মাস আগে আরজে পেশা ছেড়ে দেওয়ার ঘোষণা দেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD