1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

সখীপুরে বখাটেদের উৎপাতে অতিষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক

RM টিভি বাংলা
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৩৫ বার পঠিত

বাছেত খান উচ্চ বিদ্যালয় ও বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজের ছাত্রীদের প্রতিষ্ঠানে আসা যাওয়ার পথে প্রায়ই বখাটেদের ইভটিজিংয়ের শিকার হতে হয়। শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের অভিযোগ নলুয়া বাছেত খান উচ্চ বিদ্যালয় গেটের পূর্ব ও পশ্চিম পাশে বখাটেদের কয়েকটি গ্রুপ রাস্তার পাশে দাড়িয়ে থাকে, ছাত্রীরা স্কুলে আসার সময় এবং স্কুল ছুটির পর এরা বিভিন্ন ছাত্রীর পিছু নেয় এবং বিভিন্নভাবে উত্যক্ত করে থাকে। কিছু ক্ষেত্রে অনেক ছাত্রী বখাটেদের ভয়ে বিদ্যালয়ের প্রশাসনের কাছে অভিযোগ না দিয়ে স্কুলে আসা বন্ধ করে দেয়।

প্রায়ই বখাটেদের দুই/তিন জনের গ্রুপ মোটরসাইকেলে করে বুম… বুম… শব্দ করে অযথাই ঘুরাফেরা করতে দেখা যায়। বখাটেদের অধিকাংশই স্থানীয় হওয়ায় প্রতিষ্ঠানের শিক্ষক অভিভাবকরা এদেরকে কিছু বলার সাহস পায় না।নলুয়া বাছেত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তোফাজ্জল হোসেন বলেন, বিদ্যালয়ের পক্ষ থেকে তাদেরকে বিদ্যালয়ের আশে পাশে আসতে নিষেধ করলে, কিছুদিন তাদের উৎপাত বন্ধ থাকলেও  আবার আগের মতো হয়ে যায়। তিনি আরও বলেন বখাটেদের উৎপাত বন্ধে মাঝে মধ্যে পুলিশের অভিযান প্রয়োজন।
নলুয়া বাছেত খান উচ্চ বিদ্যালয় গেটের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন দোকানদার বলেন, বখাটেরা প্রায়ই তাদের দোকানের সামনে এসে দাঁড়িয়ে থাকে, যার কারণে বিদ্যালয়ের ছাত্রীরা তাদের প্রয়োজনে দোকানে যেতে পারেনা, ভয়ে আমরা তাদেরকে কিছু বলতেও পারিনা। এমনকি বখাটেদের উৎপাত দিন দিন বেড়েই চলছে।

স্থানীয় শিক্ষক এবং অভিভাবকদের দাবি প্রশাসনের উদ্যোগে  শিক্ষার্থীদের স্কুলে আসা যাওয়া নির্বিগ্ন করতে প্রতিদিন স্কুল সময় টহল পুলিশের অভিযান ও মোবাইল কোর্ট  চালানো প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা