1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:১৫ অপরাহ্ন

শ্রীপুর ট্যুরিজম বাইকার্সের “মিশন সিলেট বিভাগ” ভ্রমণ সম্পন্ন

RM টিভি বাংলা
  • আপডেট সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪২ বার পঠিত

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ শরৎকালে আকাশে চলে মেঘ বৃষ্টির খেলা, নীল আকাশে ভেসে যাওয়া মেঘের ভেলা ভ্রমণপিপাসু পর্যটকদের মনকে করে তুলে চাঙ্গা। শ্রীপুর ট্যুরিজম বাইকার্সের ভ্রমণ মানেই ভিন্ন কিছু।এই ঐতিহ্যবাহী সংগঠনটি ইতিমধ্যে দেশে প্রায় ৬৪ টি জেলাতেই ভ্রমন সম্পন্ন করেছে। শ্রীপুর ট্যুরিজম্ বাইকার্স যুব উন্নয়ন সংঘের “মিশন সিলেট বিভাগ” ভ্রমণ সম্পন্ন করেছে। দুই রাত তিনদিন ভ্রমন শেষে সুস্থ ভাবে সকল পর্যটক বাড়ি ফিরে এসেছে।

গত ২৩ সেপ্টেম্বর সংগঠনটির ৪৫ জন পর্যটক শ্রীপুর থেকে একটি প্রাইভেটকার ও একটি এসি বাস যোগে সুনামগঞ্জে ধর্মপাশা উপজেলায় পৌচ্ছায়। ওখান থেকে লঞ্চ যোগে প্রথমেই টাঙ্গুয়ার হাওরে ওয়াচ টাওয়ার ও টলটলে পানিতে আবগাহন।পর্বর্তীতে ট্যাকেরঘাট, নিলাদ্রী লেক(শহীদ সিরাজ লেক), বারিক্কা টিলা হয়ে তাহিরপুর পৌচ্ছায়।পরে তাহিরপুর থেকে আবারও বাসে করে সুনামগঞ্জ সদরে গিয়ে রাত্রিযাপন করেন। ২৪ সেপ্টেম্বর হাসনরাজার বাড়ি পরিদর্শন শেষে সিলেটের ভোলাগঞ্জ সাদা পাথর হয়ে হযরত শাহ জালাল (রহঃ), শাহ পরান (রহঃ) মাজার ঘুরে শ্রীমঙ্গলের রাত্রি যাপন করেন। ২৫ সেপ্টেম্বর সকালে লাউয়াছড়া জাতীয় উদ্যান, মাদবপুর লেক, ন্যাশনাল চা বাগানসহ অন্যান্য পর্যটন কেন্দ্র ঘুরে শ্রীমঙ্গল থেকে রওনা দিয়ে রাত সাড়ে ১১ টায় সকল পর্যটক সুস্থ্য ভাবে বাড়ি ফিরে আসে।

ভ্রমনের টি-শার্ট স্পন্সর করেছেন দামে কম,মানে ভালো কাকলী ফার্ণিচার এবং একটি আকর্ষণীয় মগ স্পন্সর করেন ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রীপুর পৌর আওয়ামীলীগ।শ্রীপুর ট্যুরিজম্ বাইকার্সের ভ্রমন কমিটির আহ্বায়ক ইঞ্জিঃ আসাদুজ্জাম বিপু জানান, আমরা বাইকে দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ায়।এবার বাস যোগে ৪৫ জন পর্যটক নিয়ে মিশন সিলেট বিভাগ ভ্রমন শেষ করে এসেছি।

ট্যুরিজম্ বাইকার্স সভাপতি খন্দকার মাসুদ রানা জানান, আমরা দেশ ও দেশে বাহির বিভিন্ন সময় পর্যটকদের নিয়ে অল্প খরচের মধ্যে ভ্রমন আয়োজন করে থাকি।আমরা বাইকে করে প্রায় দেশের ৬৪ টি জেলা ভ্রমণ সম্পন্ন করেছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা