1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৫২ অপরাহ্ন

শ্রীপুরে সমকাল প্রতিনিধির বিরুদ্ধে মিথ্যা হয়রানিমূলক মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন

RM টিভি বাংলা
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৭০ বার পঠিত

সাগর আহামেদ মিলন:

সমকালের গাজীপুর প্রতিনিধি ইজাজ আহমেদ মিলন যুবলীগের সাইফুল অপরাধে মশগুল শিরোনামে সংবাদ প্রচার করায়, ইজাজ আহমেদ মিলনের বিরুদ্ধে মিথ্যা হয়রানিমূলক মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় শ্রীপুর উপজেলা পরিষদের সামনে গাজীপুর ও শ্রীপুরে কর্মরত সাংবাদিকদের আয়োজনে ঘন্টা ব্যাপি এই মানববন্ধন করা হয়।

চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ফজলুল হক মোড়লের সভাপতিত্বে ও এশিয়ান টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি আরিফ খান আবিরের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ, দিনকালের বশির আহমেদ কাজল,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন,শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাষ্টার, যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক, দৈনিক প্রাইমের ভারপ্রাপ্ত সম্পাদক হাফেজ আব্দুল আজিজ, বাংলাদেশ প্রতিদিনের মাহবুবুর রহমান, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার রাজিবুল হাসান, বিজয় টিভির আনোয়ার হোসেন,, মাইটিভির এস এম সোহেল রানা, প্রথম আলোর সাদেক মৃধা, এসএ টিভির প্রতিনিধি মোতাহার মাষ্টার, মহনা টেলিভিশন ও যায়যায় দিনের আলফাজ সরকার আকাশ,আজকের পত্রিকা রাতুল মন্ডল,ভোরের দর্পন এমদাদুল হক, নিউজ টোয়েন্টিফর টেলিভিশনের আল আমিন, আনন্দ টেলিভিশন আদনান মামুন, সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, সাংবাদিক আলফাজ উদ্দিন স্বপন, মাহফুজুর রহমান ইকবাল, হাদিউল আলম মোড়ল,নুরে আলম সিদ্দিকি,তৃতীয় মাত্রা আরিফ মন্ডল,আশরাফুল ইসলাম, গ্লোবাল টিভি আব্দুর রফ রুবেল প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক রেজাউল করিম সোহাগ,সংবাদের রুহুল আমিন,ভোরের পাতা বায়েজিদ আকন্দ, যমুনা টেলিভিশনের হোসেন আলী বাবু,বাংলা টিভি সুমন শেখ, আলোকিত বাংলাদেশ মোশারফ হোসেন তজু ,মুক্তার হোসেন,সময়ের কাগজ ইকবাল হোসেন, মুক্ত খবর আরিফ প্রধান, আসাদুজ্জামান বিপু, আমার সময়ের আফসার উদ্দিন, চঞ্চল, দৈনিক অগ্নিশিখার সাগর আহমেদ মিলন,হিজবুল বাহার,বকুল আহামেদ, শহিদুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

 

মানববন্ধনে বক্তারা বলেন,সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক, প্রকাশক ও গাজীপুর প্রতিনিধি ইজাজ আহমেদ মিলন এর বিরুদ্ধে পাঁচ কোটি টাকার মানহানি মামলার অবিলম্বে এ হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবী জানান। একই সাথে ওই যুবলীগ নেতার অনিয়ম দূর্নীতির অনুসন্ধান করে আইনের আওতায় নিতে প্রশাসনের প্রতি আহ্বান জানান। তা নাহলে সাংবাদিকরা আরও কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে বলে জানান ।

মানববন্ধন শেষে শ্রীপুর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শ্রীপুর পৌরসভা ও ডিবি রোড হয়ে শ্রীপুর থানা রোডে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য,গাজীপুর মহানগর যুবলীগের ১ নম্বর যুগ্ন আহবায়ক সাইফুল ইসলামকে নিয়ে সমকালের প্রতিবেদন প্রকাশের পর  সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক, প্রকাশক ও সংশ্লিষ্ট প্রতিবেদকের বিরুদ্ধে পাঁচ কোটি টাকার মানহানি মামলা করেছেন তিনি।বুধবার সকালে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত -৩ এ মামলা দায়ের করেন সাইফুল।গত ১১ মার্চ সমকালের প্রথম পৃষ্ঠায় যুবলীগের সাইফুল অপরাধে মশগুল শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন ছাপা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা