1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:১৮ অপরাহ্ন

শ্রীপুরে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

RM টিভি বাংলা
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৭ বার পঠিত

সাগর আহামেদ মিলন:
প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে গাজীপুর শ্রীপুরের গাজীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪টা ৩০মিনিটের সময় শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের জৈনা বাজারে কেক কাটা ,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভাপতি গাজীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ ও চেয়ারম্যান প্রার্থী মাসুদ পারভেজ মঞ্জর সভাপতিত্বে ও গাজীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস.এম সানোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, শ্রীপুর উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আকবর আলী, শ্রীপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, বিশিষ্ট শিল্পপতি ও কাওরাইদ ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী শারফুল ইসলাম, শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য চান মাহমুদ টনি, গাজীপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আকরাম হোসেন কাজল, গাজীপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক রফিকুল হাসান লিটন, গাজীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন ফকির, গাজীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শুভ,গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল-আমীন, গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জামান সরকার।

অনুষ্ঠানে বক্তারা বলেন,৭৫ পরবর্তী সময়ে স্বাধীনতা বিরোধীদের পুনর্বাসন ও রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতার যে প্রক্রিয়া এদেশে শুরু হয়েছিল, তার বিপরীতে শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। শত বাধা-বিপত্তি, চড়াই-উতরাই এবং নানা প্রতিকূলতা উপেক্ষা করে বাঙালির ভাত ও ভোট এবং অধিকার আদায়ের জন্য অবিচল থেকে সংগ্রাম চালিয়ে,জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা তথা অনার্জিত স্বপ্নপূরণ করে সামনের দিকে এগিয়ে চলেছেন, তারই যোগ্য উত্তরসূরী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা। বর্তমান প্রজন্মের কাছে কিংবদন্তি নেত্রী শেখ হাসিনা। সম্প্রতি যিনি বিশ্ব দরবারের সামনে আখ্যায়িত হয়েছেন ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মণি’ হিসেবে। তিনিই হলেন আমাদের প্রধানমন্ত্রী ও স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্ট্রা জাতির পিতা শেখ মুজিবের সুযোগ্য উত্তরসুরী দেশরত্ন শেখ হাসিনা। তিনি বাংলাদেশের চারবারের সফল প্রধানমন্ত্রী ,ডিজিটাল বাংলাদেশের রূপকার এবং দেশের সর্ববৃহৎ দল বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশের কল্যান কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়। যুবলীগের আয়োজনে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন অনুষ্ঠানে শতশত নেতা-কর্মী ও সুধীজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা