1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

শ্রীপুরে নির্মাণাধীন কারখানার সাততলা দেয়াল ধসে নারী নিহত

RM টিভি বাংলা
  • আপডেট সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১৬০ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে নির্মানাধীন কারখানার সাত তলা থেকে দেয়াল ধসে নুরজাহান বেগম (৫৮) নামের এক নারী নিহত হয়েছেন।
সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলের দিকে পৌরসভার বহেরাচালা এলাকার কে.এস.এস নিট কম্পোজিট মিলস নামের কারখানার দেয়াল ধসে এ ঘটনা ঘটে ।নিহত নুরজাহান ওই এলাকার ফাইজুউদ্দিন মোল্লার স্ত্রী। এসময় সুমি আক্তার (৪০) নামে অপর আরেক নারী আহত হয়েছেন। তার বাড়ি বগুড়া জেলায়। তিনি স্থানীয় আলম মোল্লার বাড়িতে ভাড়া থেকে তার স্বামী মেহেদী হাসান মুদির ব্যবসা করেন।

নিহত নুরজাহানের ভাতিজা আলম মিয়া জানান, কারখানার পাশেই নুরজাহান বেগমের বাড়ি। বিকেলে সে তার নাতীকে নিয়ে বাড়ির সামনে দোকানে আসে। এসময় আট বছর বয়সী নাতী নিলয় পানি খেতে চাইলে সে কারখানার সীমানা প্রাচীর সংলগ্ন একটি পানির ট্যাব থেকে পানি আনতে যায়। এসময় পাশেই নির্মানাধীন কে.এস.এস নিট কম্পোজিট মিলস্ নামের কারখানার নির্মানাধীন ভবনের সাত তলা থেকে ইটের দেয়াল ধসে তার উপর পড়ে। এসময় গুরুতর আহতবস্থায় স্থানীয় আল হেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কারখানার কর্তৃপক্ষের সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করেও কোন বক্তব্য পাওনা যায়নি।শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা