বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

শ্রীপুরে নারী নির্যাতন প্রতিরোধে র‍্যালী

RM টিভি বাংলা ডেস্ক / ৯৩ বার পঠিত
আপডেট : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১২:২৯ পূর্বাহ্ণ

নইমুল ইসলাম সজিব,শ্রীপুর,গাজীপুর;

গাজীপুরের শ্রীপুর “নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি” স্লোগান কে মনে ধারণা করে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ (২৫ নভেম্বর-১০ ডিসেম্বর)২০২১ উপলক্ষে সমাবেশ ও র‍্যালী অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার(২৫ নভেম্বর) সকাল বারটায় শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে শ্রীপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সমাবেশ করা হয়। এই সময় উপস্হিত ছিলেন শ্রীপুরের উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম,শ্রীপুরের মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন আফরোজ,উপজেলা সমবায় কর্মকর্তা উৎপল কুমার,উপজেলা পল্লি উন্নয়ন অফিসার আরিফা আক্তার,উপনুষ্ঠানিক শিক্ষা অধিদপ্তরের প্রগতি অফিসার জান্নাতুল নাঈমা ও এলাকার স্হানীয় অন্যান্য মহিলারা।

এ সময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন আফরোজ বলেন যে,নারী নির্যাতন প্রতিরোধে তিনি সবসময় তৎপর এবং সবসময় তিনি নির্যাতিত নারীদের পাশে থাকতে চান তাদেরকে আইনি সহায়তা প্রদানে সাহায্য করতে চান।তিনি আরো জানান যে,উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের মাধ্যমে প্রতি মাসে তিন থেকে চারজন নির্যাতিত মহিলাকে নির্যাতনের বিচার পেতে সাহায্য করা হয়। অসহায় ও দরিদ্র মহিলাদের বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে সাহায্য করে উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়।এতে করে মহিলারা স্বাবলম্বী হতে পারে।তাঁরা নিজেরাই করতে পারে আত্নকর্মসংস্হান।তিনি তখন গণমাধ্যমকর্মীদের বলেন যে যেখানেই নারী নির্যাতন সেখানেই যেন প্রতিবাদ করে সকলে ও সচেতনতা সৃষ্টি করে। সচেতনতার মাধ্যমেই কেবলমাত্র নারী নির্যাতন প্রতিরোধ সম্ভব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD