1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৫১ অপরাহ্ন

শ্রীপুরে নারী উদ্যোক্তা সমাজকর্মীকে ধর্ষণের অভিযোগ।

RM টিভি বাংলা
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১০২ বার পঠিত

মোঃ এনামুল হক স্টাফ রিপোর্টার :
গাজীপুরের শ্রীপুরে জেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতির বিরুদ্ধে এক নারী উদ্যোক্তা, সমাজকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।এ ঘটানয় ভূক্ত ভোগী ও-ই নারী বৃহস্পতিবার দুপুরে শ্রীপুর থানায় ওই ছাত্রলীগ নোতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দিয়েছেন।

অভিযুক্ত শাহীন আলম উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের দক্ষিন ধনুয়া এলাকার মো.ওয়াহিদ মিলিটারির ছেলে।ভিকটিমের অভিযোগে জানাযায়, ওই নারী বিভিন্ন কনজোমার পন্যের ব্যবসা করেন। বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে তার সাথে ছাত্রলীগ নেতা শাহীনের পরিচয় হয়। বিগত ৮ জুলাই’ ২১ তারিখ সন্ধ্যা ৬টারদিকে শাহীন ওই নারীকে ব্যসায়ীক কাজের কথা বলে তার ব্যক্তিগত অফিসে নেয়। এক পর্যায়ে জোড় করে ওই নারীকে ধর্ষণ করে শাহীন।

পরে এ বিষয়ে ভিকটিম মামলা করতে প্রস্তুতি নেয়। স্থানীয় প্রভাবশালীরা ঘটনা ধামাচাপা দিতে ওই নারীর সাথে শাহীনের মৌখিক ভাবে বিয়ে পড়ান। পরে কাবিন রেজিষ্ট্রির কথা থাকলেও শাহীন কাবিন না করে ওই নারীকে এখানে সেখানে নিয়ে তার সাথে স্বামী স্ত্রী হিসেবে মেলা মেশা করেন।সম্প্রতি ওই নারী তাকে কাবীন করে বউ হিসেবে ঘড়ে তুলে নিতে চাপদয়ে। এতে শাহীন ওই নারীর সাথে যোগাযোগ কমিয়ে দেয়। এক পর্যায়ে গোপনে অন্যত্র বিয়ে করেন তিনি।
বিষয়টি জেনে ভূক্তভোগী বুধবার(৪ মে) রাত ১১টারদিকে শাহীনের বাড়িতে যান। বাড়ির লোকজন তাকে গালাগাল করে মারপিটে উদ্ধত হয়।

খবরপেয়ে শ্রীপুর থানা পুলিশ তাকে ওই বাড়ি থেকে উদ্ধার করে। এ ঘটনায় বৃহসপতিবার দুপুরে ভূক্তভোগী নারী ছাত্রলীগ নেতা শাহীন আলমের বিরুদ্ধে শ্রীপুর থানায় ধর্ষণের অবিযোগ করেন।

ভূক্তভোগী নারী জানান,তিনি আর্ন্তজাতিক ভাবে নরওয়ে থেকে মালালা এবং মোম্বেথেকে মাদার তেরেসা পদক লাভ করেন। শাহীন তার সাথে বিয়ের নাটক করে তাকে ধর্ষণ করেছে। তার সাথে প্রতারনা করেছে। তিনি তার বিচার দাবীকেরন।

এবিষয়ে অভিযুক্ত শাহীনের বক্তব্য নিতে তাকে মোবাইল ফোনে একাধিক বার ফোন করলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মোহাম্মদ সিরাজুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানানেই। সে সম্প্রতি বিলুপ্ত কমিটির সহসভাপতি ছিল। অপরাধ করলে তার বিচারহওক। জেলা ছাত্রলীগে কোন অপরাধীর ঠাঁই হবেনা।

শ্রীপুর থানার উপ পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, ভূক্তভোগী নারীর অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা