1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:৩১ অপরাহ্ন

শ্রীপুরে দৈনিক যুগান্তরের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

RM টিভি বাংলা
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩৭ বার পঠিত

সাগর আহামেদ মিলন:

সত্যের সন্ধানে নির্ভীক”এই প্রতিপাদ্যে দৈনিক যুগান্তর পত্রিকা ২৩ বছরে পর্দাপন।গাজীপুরের শ্রীপুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যুগান্তরের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী আলোচনা সভা, গুণীজন সম্মাননা প্রদান, কেক কাটা ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার (০৯ ফেব্রুয়ারি) দুপুর  ১২ টায় শ্রীপুর উপজেলা অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেকের সভাপতিত্বে, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ প্রতিদিনের শ্রীপুর প্রতিনিধি মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আনিছুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন, পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাউন্সিলর কামরুজ্জামান মন্ডল, পৌরসভার প্যানেল মেয়র আমজাদ হোসেন ,৭নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুল্লাহ্ ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ প্রধান।

অনুষ্ঠান চলাকালে দৈনিক যুগান্তরের প্রকাশক ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি ভার্চুয়ালি যুক্ত হয়ে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, দৈনিক যুগান্তর  সত্যনিষ্ঠ ও সাহসিকতার কারণে পাঠকদের কাছে গ্রহণযোগ্যতা লাভ করেছে। দৈনিক যুগান্তর দিন দিন আরও জনপ্রিয় হয়ে উঠছে, সত্যকে সত্য বলেই প্রতিষ্ঠিত করেছে। সবগুলো পাতায় গ্রহণযোগ্য রিপোর্ট পরিবেশনের কারণে সব মহলেই দৈনিক যুগান্তর পাঠকপ্রিয় হয়ে ২৩বছরে পদাপর্ণ করেছে। আমি যুগান্তরের বর্ষপূর্তিতে সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। এসময় তিনি দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা ও যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের রূহের মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া চান।

অনুষ্ঠানে  আরও উপস্থিত ছিলেন, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান টিটু, শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম মাহফুল হাসান হান্নান ও এমএ মতিন, প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ, বশির আহমেদ কাজল, যমুনা টেলিভিশনের গাজীপুর মহানগরের পলাশ প্রধান, সাংবাদিক রুহুল আমিন,  জেলা প্রতিনিধি হোসাইন আলী বাবু, গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি আবু বকর সিদ্দিক,গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের স্টাফ রিপোর্টার আবুল কাশেম, ত্রিশাল প্রতিনিধি খোরশেদ আলম মুজিব ,ভালুকা প্রতিনিধি জহিরুল ইসলাম জুয়েল, গফরগাঁও প্রতিনিধি তোফাজ্জল হোসেন ,প্রথম আলো সাদিক মৃধা, সাংবাদিক আল-আমীন, বায়েজীদ আকন্দ, সুমন শেখ, শিহাব খান, হাদিউল আলম মোড়ল, আলফাজ উদ্দিন স্বপন, মাহফুজুর রহমান ইকবাল, মাহমুদুল হাসান, সাইফুল আলম সুমন,মোতাহার হোসেন  খান, রাতুল মন্ডল, মেহেদী হাসান লিটন, আরিফ মন্ডল, আকরাম হোসেন, রিপন, বেলায়েত শেখ, শাহাদত হোসেন, মহিউদ্দিন আহমেদ,মোহাম্মদ আলী বাবুল, আরিফ প্রধান,মোশারফ হুসাইন প্রধান, সাগর আহামেদ মিলন, ওয়াসিম আকরাম ,শফিকুল ইসলাম দুখু,শেখ জসিম প্রমুখ।

দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে শ্রীপুরের গুণীজনদের সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। এতে স্বাস্থ্য খাতে অধ্যাপক ডাঃ হুমায়ুন কবির, জহিরুল ইসলাম জহির, শিক্ষা খাতে বিশেষ অবদান রাখায় আবেদ আলী গার্লস্ হাই স্কুল, শিক্ষকতায় ফারহানা পাঠান মিতা, লুৎফর রহমান ফরহাদ, উদ্যোক্তা খাতে রুজা হাইটেক লিমিটেডের চেয়ারম্যান এনটিভির স্টাফ রিপোর্টার নাসির আহমেদ, সমাজ সেবায় সাদ্দাম হোসেন অনন্ত, আবুল কাশেম ও শেখ মুনজুর হোসেনকে সম্মাননা প্রদান করা হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা