1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন

শ্রীপরে বাড়ি নির্মাণে বাধা, থানায় অভিযোগ

RM টিভি বাংলা
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭৫ বার পঠিত

গাজীপুর শ্রীপুরের বেড়াইদেরচালা গ্রামে এক যুবকের উপর হামলা ও বাড়ি নির্মাণে বাধা দেওয়ার  অভিযোগ উঠেছে। গত ৮ফেব্রুয়ারী অনুমানিক সকাল ১০ টার  সময় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মোঃ ফাইজুদ্দিন বাদী হয়ে ,শ্রীপুর মডেল থানায় তিন জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন।ফাইজুদ্দিন (৪৫) শ্রীপুর বেড়াইদেরচালা গ্রামের মৃত আঃ হাসেমের ছেলে। অভিযুক্তরা হলেন একই এলাকার  মোঃ রফিকুল ইসলাম(৪৩),মোঃ এমদাদুল (৩৮),মোঃ শফিকুল ইসলাম (৪০) সর্ব পিতা মোঃ আক্কেল আলী।

অভিযোগ সূত্র ও ফাইজুদ্দিন জানান, তফসিল বর্ণিত জমি  পৈত্রিক সূত্রে মালিক হইয়া শান্তিপূর্ণ ভাবে ভোগ দখলে আছে। বর্তমানে জমিতে টিনসেড বিল্ডিং নির্মান কাজ শুরু করিয়া অনুমানিক ৬/৭ ফুট পর্যন্ত নির্মান কাজ সম্পন্ন করা হয়। গত ৮ ফেব্রুয়ারী সকাল অনুমানিক ১০ টার সময় ফাইজুদ্দিন ও তার স্ত্রী- মরিয়ম আক্তার উপস্থিত থাকিয়া, রাজমিস্ত্রি শ্রমিকদের মাধ্যমে বাড়ী নির্মানের কাজের তদারকি করিতে থাকে। এমন সময় উল্লেখিত অভিযুক্তরা ৪/৫ জন বিবাদী পরস্পর যোগসাজসে জমিতে প্রবেশ করিয়া, বাড়ি নির্মাণে বাধা দিয়ে অভিযুক্তরা ফাইজুদ্দির নিকট ২০ লাখ টাকা চাঁদা দাবী করে।তিনি টাকা দেওয়ার কথা অশ্বিকার করিলে, অভিযুক্তরা রাজমিস্ত্রি শ্রমিকদের ভয়ভীতি দেখিয়ে কাজ বন্ধ করিয়া তাড়াইয়া দেয় ।এ সময়  ফাইজুদ্দিন ও তার স্ত্রী প্রতিবাদ করা মাত্রই তাদেরকে মারধর করে। পরে স্থানীয়রা তাদের কে উদ্ধার  করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

এ ব্যাপারে অভিযুক্ত রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করার চেষ্টা করিলে তাকে পাওয়া যায়নি,মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে শ্রীপুর থানার উপ- পরিদর্শক এস আই অঙ্কর কুমার ভট্রাচার্য জানান,অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা