1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন

শীর্ষ সন্ত্রাসী ম্যাক্সন ভারতের পশ্চিমবঙ্গে গ্রেপ্তার

RM টিভি বাংলা
  • আপডেট সময় : সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১১৫ বার পঠিত

চট্টগ্রাম মহানগর পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মো. নুরনবী ম্যাক্সন ভারতে গ্রেপ্তার হয়েছেন। সোমবার (৭ ফেব্রুয়ারি) মেক্সনের গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান। তিনি বলেন, তিনি পশ্চিমবঙ্গে গ্রেপ্তার হয়েছেন বলে জানা গেছে।

ম্যাক্সনের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানায় ১১টি মামলা আছে। এরমধ্যে সাতটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আছে। মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ভারতে ম্যাক্সনকে ৪ ফেব্রুয়ারি গ্রেপ্তার করা হয়েছে বলে আমরা জানতে পেরেছি। তাকে দেশে ফিরিয়ে আনার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে আমরা পুলিশ সদর দপ্তরের এনসিবি শাখায় চিঠি দিয়েছি। পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ ফেব্রুয়ারি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর চব্বিশ পরগণার বারানগর থানার ডানলপ এলাকা থেকে দেশটির সিআইডি তাকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে ভারতেও মামলা করা হয়েছে বলে জানা গেছে। নিজেকে মাছ ব্যবসায়ী পরিচয় দিয়ে দীর্ঘদিন বসবাস করেছেন ম্যাক্সন। সেখানে তার নাম ছিল তমাল চৌধুরী।

নুরনবী ম্যাক্সন (৪০) চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার জাহানপুর এলাকার আব্দুল লতিফের ছেলে। চট্টগ্রামের শিবির ক্যাডার সাজ্জাদের সহযোগী ছিলেন ম্যাক্সন। ২০১১ সালে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ দুইটি একে ৪৭ রাইফেলসহ ম্যাক্সনকে গ্রেপ্তার করে। ২০১৬ সালে একটি অস্ত্র মামলায় ২১ বছরের কারাদণ্ড হয়েছিল তার। ২০১৬ সালে কারাগার থেকে জামিনে ছাড়া পেয়ে বিদেশ চলে যায় ম্যাক্সন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা