মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:২৪ অপরাহ্ন

শারদীয়া দুর্গাপূজার শুভেচ্ছা জানালেন,আসাদুজ্জামান ওমেদ আলী

RM টিভি বাংলা ডেস্ক / ৩৫ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ৪:১৮ অপরাহ্ণ

সাগর আহামেদ মিলন:
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গাজীপুর জেলাসহ সারা দেশের সনাতন ধর্মাবলম্বীদের সনাতন সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন ,শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান ওমেদ আলী।

তিনি বলেন,সনাতন ধর্মাবলম্বী এর সার্বজনীন শারদীয় দুর্গাপূজা ও দুর্গোৎসব। ধূপ-ধুনুচি, পঞ্চপ্রদীপ,উলুধ্বনি আর ঢাকের তালে সায়ংকালে আসনে অধিষ্ঠিত হবেন দেবী দুর্গা।মণ্ডপ আর মন্দিরগুলো মুখরিত হয়ে উঠবে ভক্তদের আরাধনায়। বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে এ উৎসব জননীরা।

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে সরকারের নির্দেশে মোতাবেক জাতি উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক পরিধান করে।এই দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে আলহাজ্ব আসাদুজ্জামান ওমেদ আলী আরও বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মাবলম্বীদের জানায় শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD