1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

‘শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন আমিনুল ইসলাম

RM টিভি বাংলা
  • আপডেট সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৪৯ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রায় ৩’শতাধিক অসহায়, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম।

রবিবার (৩ এপ্রিল) সকাল থেকে উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট, বাশঁবাড়ি, নয়াপাড়া, ভুতুলিয়া, ধনুয়া, নগরহাওলা, নিজমাওনা, ফরিদপুর সহ ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।


ইফতার সামগ্রী বিতরণ কালে আমিনুল ইসলাম বলেন, দীর্ঘ ২০ বছরের ধারাবাহিকতায় এ বছরও গাজীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ও উপজেলা বিভিন্ন অঞ্চলে রমজান উপলক্ষে অসহায় ও হতদরিদ্র রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন অসহায় মানুষের সেবা করে যাব এবং তাদের পাশে থাকবো। মানবসেবা ও আল্লাহর সন্তুষ্টিই আমার একমাত্র একমাত্র লক্ষ্য।


তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ইশতেহার “গ্রাম হবে শহর “ বাস্তবায়নের অঙ্গিকার নিয়ে এবং সকল কে সাথে নিয়ে গাজীপুর ইউনিয়নকে একটি বসবাস যোগ্য আধুনিক ডিজিটাল উন্নয়নশীল মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা