1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন

মেম্বার পদপ্রার্থী নজরুল ইসলাম সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী

RM টিভি বাংলা
  • আপডেট সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২৯১ বার পঠিত

সাগর আহামেদ মিলন:

আসন্ন শ্রীপুর উপজেলার ৬নং বরমী  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে নজরুল ইসলাম ওয়ার্ডবাসি ও সকল স্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন কামনা করেছেন।

নজরুল ইসলাম জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান  সমাজ সেবক হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন, সাধারণ মানুষের সেবায় । ভয়াবহ ঘুর্ণিঝড়  আম্পান ও মহামারী করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন ।

৯নং ওয়ার্ডের স্থানীয়রা জানান, তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন নজরুল ইসলাম। রাত -দিন যখনই তাকে আমরা ডাকি তাকে পাশে পাই । আসন্ন শ্রীপুর উপজেলার ৬নং বরমী ইউনিয়ন পরিষদের ০৯নং ওয়ার্ড নির্বাচনে উন্নয়নের স্বার্থে নজরুল ইসলামকে ওয়ার্ড এর মেম্বার হিসেবে দেখতে চাই ।

নজরুল ইসলাম ০৯ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন,তাকে নিয়ে চায়ের দোকান, হাট-বাজারসহ বিভিন্ন স্থানে প্রতিদিন তার গুনকীর্তন করছে জনগন।  বর্তমানে তিনি এলাকায় ধর্মীয় অনুষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল ধরনের সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে যাচ্ছে। এছারাও তিনি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ,বাল্যবিবাহসহ সকল অপরাধমুলক বিষয়ে প্রতিবাদী ব্যাক্তি নামে সুপরিচিত হয়েছেন।

মেম্বার পদপ্রার্থী নজরুল ইসলাম বলেন, ৯নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।

তি‌নি আ‌রও বলেন, সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে ওয়ার্ডবাসী ও মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে, উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা