1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

ভালুকায় নারী বাউলশিল্পি উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

RM টিভি বাংলা
  • আপডেট সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ৭০ বার পঠিত

মোঃ এনামুল হক স্টাফ রিপোর্টার
ময়মনসিংহের ভালুকায় নারী বাউলশিল্পি মনিমালার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও আসামীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন পালন করা হয়েছে। রোববার দুপুরে স্থানীয় শিল্পি ও বাউল কল্যাণ সমিতির আয়োজনে উপজেলা পরিষদের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন,বাউলশিল্পি সুনিল কর্মকার, হাজী আব্দুর রহমান ফকির, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মনিরুজ্জামান ও প্রবীর সরকারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। মানববন্ধনে বক্তারা বলেন, দিনদুপুরে বাউলশিল্পি মনিমালার উপর বর্বরোচিত হামলা চালিয়ে তাকে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করা হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধিন আছেন। মানববন্ধনে হামলাকারীদের অভিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ, ৫ মে বৃহস্পতিবার সকালে পূর্ববিরোধের জের হিসেবে পরিকল্পিত ভাবে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নারী বাউলশিল্পি মনিমালার বাড়িতে হামলা চালানো হয়। এ সময় বাঁধা দিতে গেলে মনিমালার উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে সন্ত্রাসীরা। খোঁজ পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মনিমালার স্বামী নূহু মিয়া বাদি হয়ে ভালুকা ৬ নম্বর সদর ইউনিয়নের চেয়ারম্যান শিহাব আমিন খানের ছেলে আশিক আমিন খানকে (২৫) প্রধান আসামী করে, মোহন মিয়া (৩২), সোহেল মিয়া (৩৭) জাহিদ হাসান বাবু (২৫) ও হারুনের (৩৬) নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ৬/৭ জনের নামে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-৬, তারিখ-৫/৫/২২) দায়ের করেন। পরে পুলিশ মামলার চার নম্বর আসামী জাহিদ হাসান বাবুকে গ্রেফতার করে।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, বাউলশিল্পির উপর হামলার ঘটনায় এক আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা