1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:২৬ অপরাহ্ন

বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত শিশু মিনহাজ

RM টিভি বাংলা
  • আপডেট সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৪৪ বার পঠিত

মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য।একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না? মো. মিনহাজ বয়স মাত্র আট বছর। এই বয়সেই তার শরীরে বাসা বেঁধেছে মরন ব্যাধি ক্যান্সার। যে বয়সে শিশুটি দুরন্তপনায় মেতে উঠার কথা, সমবয়সীদের সঙ্গে মাঠে খেলা ধুলায় ব্যাস্ত থাকার কথা। কিন্তু তার বদলে হাসপাতালের বিছানায় তার দিন কাটছে। তাকে বাঁচিয়ে রাখার জন্য তার ড্রাইভার বাবাও চেষ্টা করছেন। তবে অর্থাভাবে ছেলের চিকিৎসা চালিয়ে যেতে পারছেন না তিনি।

মিনহাজের বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের গাড়ারন গ্রামে। খালেক সরকার ও মোরশেদা দম্পতির ছেলে সে। দুই ভাইয়ের মধ্যে মিনহাজ ছোট। বাবা একটি ব্যাক্তি মালিকানা গাড়ীর ড্রাইবারের চাকুরী করেন ও মা গৃহিনী। মিনহাজ স্থানীয় গাড়ারন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্র ছিলো। তার বাবার স্বপ্ন ছিলো ছেলেকে হাফেজ হিসেবে তৈরী করা। তিনি ছেলেকে শ্রীপুর পৌরসভার হাসপাতাল রোডে মহিউস সুন্না দারুল উলুম মাদরায় ভর্তি করেন। সেখানেই চলছিল তার লেখাপড়া। চলতি বছরের জানুয়ারীতে হঠাৎ ঠান্ডা জ্বর শুরু হয়। উপজেলা সরকারি স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা নিলে জ্বর সারেনি। ডাক্তাররা পরিক্ষা নিরিক্ষা ও উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যেতে বলেন।

গত ফেব্রুয়ারি মাসের শেষের দিকে তার রক্তে ক্যান্সার শনাক্ত হয়।বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের দ্বিতীয় তলায় ২০৯ নম্বর ওয়ার্ডে ক্যান্সার বিভাগে চিকিৎসাধীন রয়েছে শিশুটি। মিনহাজের বাবা খালেক সরকার বলেন, ইতোমধ্যে আমার জমানো টাকা ও আত্নীয় স্বজনের কাছ থেকে ধারদেনা করে ৫ লাক্ষ টাকার মত খরচ হয়ে গেছে। ডাক্তার বলছে আরও অন্তত ১ বছর চিকিৎসা চালিয়ে যেতে হবে। এই চিকিৎসাটা অত্যান্ত ব্যয় বহুল তাই আমার পক্ষে কষ্ট কর।একমাত্র সম্বল বাড়ি ভিটা ছাড়া আমার কিছু নেই। আমি আমার ছেলেকে বাঁচাতে সকলের কাছে সহোযগিতা কামনা করছি। আপনারা সকলে যদি একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে আমার ছেলেটা বেঁচে যাবে।

এই বিকাশ নম্বরে সহায়তা পাঠানো যাবে- ০১৭১৪-২০৫৪৫৭

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা