সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত

RM টিভি বাংলা ডেস্ক / ২০১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১০:৫৪ অপরাহ্ণ

আব্দুর রহিম:শ্রীপুর গাজীপুর প্রতিনিধি:
একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না, আসুন আমরা সবাই সতর্ক হয়ে রাস্তা পারাপার হই এবং অন্যকে সহায়তা করি বৃহস্পতিবার সকাল বেলায় ঢাকা ময়মনসিংহ মহাসড়ক নয়নপুর এলাকায় ঝরে গেল দুটি প্রাণ।মহামারী করোনা ভাইরাসে কঠোর লকডাউন থাকলেও মহাসড়কে থেমে নেই ব্যাটারিচালিত অটোরিকশা নসিমন করিমন ভটভটি ও মালবাহী কভার ভ্যান, এসব গাড়িগুলো মহাসড়কে চলছে বেপরোয়া।

গাজীপুরের শ্রীপুরে কাভার্ড ভ্যান চাপায় হাজী আবুল হোসেন (৮০) সাবেক মেম্বার, ১ নং মাওনা ইউনিয়ন ২ নং ওয়ার্ড, ও তার স্ত্রী রুপজান বেগম নিহত হয়েছে। নিহত আবুল হোসেন ও তার সহধর্মিনী রুপজান বিবি উপজেলার মাওনা ইউনিয়নের উত্তর চকপাড়া গ্রামের তাদের বাড়ি। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০ টার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার নয়নপুরে এ দুর্ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন দুর্ঘটনার সত্তা নিশ্চিত করেছেন।ওসি কামাল হোসেন জানান, দুর্ঘটনার ওই সময়ে স্বামী-স্ত্রী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় মাওনা চৌরাস্তাগামী দ্রুত গতির একটি কাভার্ড ভ্যান তাদেরকে চাপা দিয়ে চলে যায়। দুর্ঘটনায় রুপজান বিবি ঘটনাস্থলেই নিহত হন এবং তার স্বামী আবুল হোসেন আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ বিনা ময়না তদন্তে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যান আটক করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD