1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৩৪ পূর্বাহ্ন

টাঙ্গাইলে ৪ ক্লিনিক সিলগালা ও দুটি ক্লিনিকের ৫০ হাজার টাকা জরিমানা

RM টিভি বাংলা
  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৪১ বার পঠিত

টাঙ্গাইলে যত্রতত্র অবৈধভাবে ব্যাঙের ছাতার মতো গড়ে উঠেছে ক্লিনিক। কোনো প্রকার বৈধতা ছাড়াই এসব ব্যবসাপ্রতিষ্ঠান গড়ে উঠছে। আর এসব অবৈধ ক্লিনিকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অভিযান পরিচালনা শুরু করেছে উপজেলা প্রশাসন।

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রানু আরা খাতুনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা শুরু হয়েছে। শনিবার (২৮ মে) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো বৈধ কাগপত্র না থাকায় চারটি ক্লিনিক সিলগালা ও দুটি ক্লিনিকের মালিককে জরিমানা করা হয়েছে।

ক্লিনিকগুলো হচ্ছে স্বদেশ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, ডিজি ল্যাব, পদ্মা ক্লিনিক ও আমানত ক্লিনিক অ্যান্ড হসপিটাল। এ ছাড়া দি সিটি ক্লিনিককে ২০ হাজার টাকা এবং কমফোর্ট হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্যদিকে ধানসিঁড়ি ক্লিনিককে ১৫ দিনের সময় দেওয়া হয়েছে কাগজপত্র বৈধ করার জন্য।

ভ্রাম‌্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রানু আরা খাতুন জানান, কোনো বৈধ কাগপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় এখন পর্যন্ত পাঁচটি ক্লিনিক সিলগালা করা হয়েছে। অভিযান এখনো চলছে। অভিযান শেষ হওয়ার পর বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা