1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:৪২ অপরাহ্ন

টাঙ্গাইলে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব

RM টিভি বাংলা
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৯২ বার পঠিত
টাঙ্গাইলে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে শহরের জেলা সদর মাঠে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক ও অপহৃতকে উদ্ধার করা হয়।

অপহৃত ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদ (৩৫) টাঙ্গাইল পৌর শহরের পশ্চিম আকুর টাকুর পাড়ার মৃত লুৎফুর রহমান খান এর ছেলে। এর আগে সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার সময় অপহরণের ঘটনাটি ঘটে।মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি রাত পৌনে ১২টার দিকে শহরের কোদালিয়া এলাকা থেকে অস্ত্রের মুখে একদল সন্ত্রাসী ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদ (৩৫) কে অপহরণ করে। পরে অপরহণকারী ব্যবসায়ির পরিবারের কাছে মুকিাতপন হিসেবে দুই লাখ টাকা দাবি করেন। এ বিষয়ে ভিকটিমের বড় ভাই টাঙ্গাইল র‌্যাব অফিসে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পর অপহৃত ব্যবসায়িকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা, প্রযুক্তির ব্যবহার আর বিভিন্ন জায়গায় অনুসন্ধান কার্যক্রম শুরু করে র‌্যাব। মঙ্গলবার ভোরে টাঙ্গাইল কালেক্টরেট উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজ সংলগ্নের জেলা সদর মাঠে অপহৃত ব্যবসায়িকে নিয়ে অপহরণকারীরা অবস্থান করছে বলে নিশ্চিত হয় র‌্যাব। পরে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক ও অপহৃত ব্যবসায়িকে উদ্ধার করে।

আটককৃত অপহরণকারী চক্রের সদস্যরা হলেন টাঙ্গাইল পৌর শহরের দেওলা এলাকার মজিদ খানের ছেলে ওয়াসীম খান (৪৫), মৃত. আঃ ছালামের ছেলে মো. হাবিবুল কবির জনি (৪৮), মো. শাহজাহান ফারুক এর ছেলে মেহেদী হাসান শিশির (৩০) ও কোদালিয়া এলাকার শফিকুল ইসলাম এর ছেলে মো. জুয়েল (৩৫)। পরবর্তীতে মঙ্গলবার অপহৃত ব্যবসায়ি বাদী হয়ে টাঙ্গাইল সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা