বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ঘাটাইলে ২১ শিক্ষার্থী জাতীয় শাপলাকাব অ্যাওয়ার্ড পেয়েছে

RM টিভি বাংলা ডেস্ক / ৮৯ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ৫:১৪ অপরাহ্ণ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের ২১ শিক্ষার্থী ২০২০ সালের জাতীয় শাপলাকাব অ্যাওয়ার্ড পেয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ স্কাউটস এর ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা করে।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত ২১ জনের মধ্যে ঘাটাইলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উইজডম ভ্যালির ১২জন কাবস্কাউট ২০২০ সালের জাতীয় ‘শাপলাকাব অ্যাওয়ার্ড পেয়েছে। এই প্রতিষ্ঠান থেকে টাংগাইল জেলায় সর্বাধিক অ্যাওয়ার্ড পেয়েছে। এছাড়া উপজেলার চানতারা (দ) সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৩ জন ও কোলাহা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৬ জন অ্যাওয়ার্ড পেয়েছে।

উইজড ভ্যালির প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল হোসেন বলেন, এবার আমাদের প্রতিষ্ঠান থেকে ১২জন শিক্ষার্থী কাবস্কাউট অ্যাওয়ার্ডের জন্য প্রতিযোগিতা করে সবাই অ্যাওয়ার্ড পেয়েছে। ২০১৯ সালে আমাদের প্রতিষ্ঠান থেকে উপজেলার ইতিহাসে প্রথম বারের মতো দুইজন অ্যাওয়ার্ড পায়।

প্রতিষ্ঠানের কাব লিডার মো. আবুল কাশেম জানান, ২০১৪ সালে চার্টার পাবার পর থেকে কাবস্কাউট কার্যক্রম গতিশীল হয়। বর্তমানে উইজডম ভ্যালিতে ৪টি কাবদল আছে। সারা বছর নিয়মিত প্যাক মিটিংসহ সকল কার্যক্রম হয়ে থাকে। পুরস্কার পাওয়ার পর কাব সদস্য জারিন তাসনিম অবনী জানায়, অ্যাওয়ার্ড পেয়ে সে ভীষণ আনন্দিত।

জেলার মধ্যে সর্বাধিক অ্যাওয়ার্ড পাওয়ার কাবস্কাউটের সহকারী পরিচালক (টাংগাইল ও গাজীপুর) মো. আবু সাঈদ ও ঘাটাইল উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমান অভিনন্দন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD