1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:২২ অপরাহ্ন

গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাবের সভাপতি আব্দুল ওয়াহাব রিংকো,সাধারণ সম্পাদক এস,এম রাশেদ

RM টিভি বাংলা
  • আপডেট সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৬৫ বার পঠিত

মোঃ শহিদুল ইসলাম গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগর বাসন থানাধীন জয়দেবপুর চৌরাস্তা আমান্তা টাওয়ারে গত ৫ ই মার্চ শনিবার গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাবের ২০২২-২০২৪ ইং সালের দ্বি-বার্ষিক নির্বাচন আনন্দ উৎসবের মধ্য দিয়ে অনুঠিত হয়েছে।


শনিবার সকাল ১০ টায় ভোট গ্রহন শুরু হয় এবং একটানা দুপুর ২টা পর্যন্ত চলে। নির্বাচনে সার্বিক দায়িত্বে ছিলেন, উক্ত ক্লাবের নির্বাচন বিষয়ক সম্পাদক, দৈনিক আজকের আলোকিত পত্রিকার সহ-সম্পাদক মোঃমুজাহিদুল ইসলাম এবং রবিউল ইসলাম ও সোহাগ রহমান।

আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে সকল ভোটারগন ভোট প্রদান করেন। ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন, দৈনিক বর্তমান কথা পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল ওয়াহাব রিংকু সাধারণ সম্পাদক দৈনিক মুক্ত খবর পাত্রিকার ক্রাইম রিপোর্টের এস,এম রাশেদ। সহ-সভাপতি মোঃজসিম উদ্দিন ও মোঃ কুদ্দুস মিয়া। যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার সরকার(১) মোঃ ফজুল হক রতন (২) সাংগঠনিক সম্পাদক মোঃসোহাগ রহমান অর্থ সম্পাদক মোঃ লিয়াকত হোসেইন নির্বাচন বিষয়ক সম্পাদক মোঃ মুজাহিদুল ইসলাম, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন,দপ্তর সম্পাদক মোঃ রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম আরিফ,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ নুরুল হক ভুঁইয়া,ক্রীডাও সাংস্কৃতিক সম্পাদক মোঃ এমারত হোসেন বকুল, বনভোজন ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল রহিম সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী শাকিল, (১)ও মোঃ তৈয়বুর রহমান (২)নির্বাহী সদস্য মোঃশহীদুল ইসলাম।

নির্বাচন চলাকালীন সময় উপস্থিত ছিলেন, গাজীপুর মেট্রোপলিটিন পুলিশের বাসন থানার সেকেন্ড অফিসার মোঃ ফারুক,এস আই নিতাই সহ অন্যান্য পুলিশ সদস্য, সিটি এসবি সজীব এবং গাজীপুরের বিভিন্ন প্রেস ক্লাবের সংবাদ কর্মীগণ।

ভোট গ্রহণ শেষে বিকাল ৫ ঘটিকায় ফলাফল ঘোষণা করা হয়।পরিশেষে নব নির্বাচিত সদ্যদেরকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো ও মিষ্টি বিতরনের মাধ্যমে নির্বাচন সমাপ্তি করা হয়। উল্লেখ্য আগামী ২০ মার্চ নব নির্বাচন কমিটির শপথ বাক্য পাঠ করাবেন অত্র ক্লাবের নির্বাচন বিষয়ক সম্পাদক মোঃ মুজাহিদুল ইসলাম।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা