1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন

গরু পাচার’ আটকাতে গিয়ে গ্রামবাসীর আক্রমণের শিকার ভারতের ১৭ পুলিশ

RM টিভি বাংলা
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ১২৬ বার পঠিত

গরু পাচার আটকাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ভারতের ১৭ পুলিশ সদস্য। ভারত-বাংলাদেশ সীমান্তের কুচবিহার জেলার মেখলিগঞ্জের উছলপুকুরিতে গ্রামবাসীরা গরু পাচার করছিলেন। সেই খবর পেয়ে ঘটনাস্থলে গরু পাচার আটকাতে গেলে পুলিশের উপর হামলা চালায় এলাকাবাসী। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।ওই ঘটনায় দুই পুরুষ এবং চার নারীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ৩৪টি গরু উদ্ধার করা হয়েছে।

গোপন সূত্রের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে, সীমান্তের ওপারে গরু পাচার করা হবে।পাচারের জন্য মেখলিগঞ্জের উছলপুকুরি গ্রামে বেশ কিছু গরু এনে রাখা হয়। শনিবার সন্ধ্যায় পাচারের খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। যদিও পাচার আটকাতে যেতেই তেড়ে আসে গ্রামবাসী। ইট, পাথর ও লাঠি দিয়ে আঘাত করতে থাকে পুলিশ কর্মীদের।এই ঘটনায় ১৭ জন পুলিশ কর্মী আহত হন। খবর পেয়ে পরবর্তীতে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাংলাদেশে পাচার হওয়ার আগেই ৩৪ টি গরু উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানিয়েছে ভারতীয় পুলিশ।

প্রথমে ওই গ্রামের নারী-পুরুষদের আক্রমণে বেসামাল হয়ে এলাকা ছেড়ে চলে আসে পুলিশ। ১৭ জন পুলিশ কর্মী আহত হন। মেখলিগঞ্জ মহাকুমা হাসপাতালে তাদের চিকিৎসা করানো হয়। পুলিশের দাবি, প্রাথমিক চিকিৎসার পর তারা সুস্থ আছেন। এরপরেই উছলপুকুরি গ্রামে দফায়-দফায় অভিযান চালিয়ে পাচারের জন্য আনা গরুগুলো উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা