1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:১১ অপরাহ্ন

এবার ভুবন বাদ্যকরের সঙ্গে হিরো আলমের গান

RM টিভি বাংলা
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৮৯ বার পঠিত

হিরো আলম বাংলাদেশে তুমুল পরিচিত একটি নাম। গান-অভিনয় দিয়ে দেশের মানুষের কাছে পরিচিত হয়েছেন তিনি। অন্যদিকে ভুবন বাদ্যকরও এখন তুমুল পরিচিত তার কাঁচা বাদাম গানের জন্য বিশ্বের নানা প্রান্তে ছড়িয়েছে তার নাম। তার কাঁচা বাদাম গানের সঙ্গে টিকটক ভিডিওতে নেচেছেন বলিউডের প্রখ্যাত সব অভিনয়শিল্পী। হিরো আলম ও ভারতের ভুবন বাদ্যকর এবার আসছেন একসঙ্গে। গানের নাম ‘হাউ ফানি’। হিরো আলমের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই তথ্য জানানো হয়।

হিরো আলম ফেসবুক পেজে ভুবন বাদ্যকরের সঙ্গে গান রেকর্ডিংয়ের মুহূর্তের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যায় একটি স্টুডিওর ভেতর গাইছেন হিরো আলম, পাশে গাইছেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরও।এ বিষয়ে হিরো আলম বলেন, ‘আমি কলকাতায় এসেছি ভুবন কাকুর সঙ্গে নতুন একটি গান করতে। অনেকদিন ধরেই কথা চলছিল, কিন্তু তারিখ ঠিক হচ্ছিল না। সবকিছু চূড়ান্ত হওয়ার পরে কলকাতায় এলাম। এই যে এখন লেকটাউনের গিউশন প্রো স্টুডিওতে, গান রেকর্ডিং করছি।’

এদিকে ভুবন বাদ্যকরের ভাষ্য, ‘দুজন দুই বাংলার ভাইরাল একসঙ্গে হয়েছি। এবার একসঙ্গে দুই বাংলায় এই গান ভাইরাল হবে।’জানা গেছে, গানটির গীতিকার এফ এ প্রীতম, মিউজিক ডিরেক্টর অজিত শাহিন। প্রজেক্টটি প্রযোজনা করছে যাত্রাপালা এবং হিরো আলম অফিশিয়াল। গানের ভিডিও নির্মাণ হবে, এটি পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা