1. admin@rmtvbangla.com : admin :
  2. sagorahamed619@gmail.com : Sagor Ahamed Milon : Sagor Ahamed Milon
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

আশুলিয়ায় পার্সেল ডেলিভারির ছলে ডাকাতির চেষ্টা, ২ যুবককে গণধোলাই

RM টিভি বাংলা
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৫৩ বার পঠিত

আশুলিয়ায় পার্সেল ডেলিভারিম্যান পরিচয় দিয়ে ডাকাতির সময় হাতেনাতে ২ জনকে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয়রা।

মঙ্গলবার (৩১ মে) বিকেলে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে উপজেলার আশুলিয়া থানার পলাশবাড়ি বটতলা এলাকার মধ্যপ্রাচ্য প্রবাসী মোছলেম রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলেন, গোপালগঞ্জ কাশিয়ানি থানার মাঙ্গড়া গ্রামের মো. রেজাউল মোল্লার ছেলে সজল মোল্লা (২১)। বর্তমানে জামগড়া বসবাস করছেন। অপরজন লক্ষ্মীপুর জেলার হাজীপাড়া গ্রামের মৃত কাশেম মিয়ার ছেলে মো. রহমান ওরফে সুমন (৩৭)। বর্তমানে রাজধানীর মোহাম্মদপুরের রায়ের বাজারে বসবাস করতেন।

প্রবাসীর স্ত্রী শিরিন জানান, আজ দুপুরে দুই যুবক বাসায় এসে জানান কুয়েত থেকে পার্সেল এসেছে। এ সময় তিনি কোনো ধরনের পার্সেল আসার কথা না জানালে ঘরের ভেতর ঢুকে ওই দুই যুবক তার কপালে পিস্তল ঠেকিয়ে মুখ চেপে ধরেন। এ সময় শিরিনের দুই সন্তান ছুটে এলে তাদের কপালেও পিস্তল ঠেকিয়ে ভয় দেখান তারা। একজন কৌশলে বারান্দায় গিয়ে ডাকাত বলে চিৎকার দিলে বাড়ির ভাড়াটিয়ারা ভবনটির প্রধান গেট আটকে দেয়। এরপর তারা দুজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ বলেন, আটককৃত দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি তারা ওই বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে হামলা চালায়। একটি রিভালবারসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে তাদের কাছ থেকে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা