সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

আইপি টিভি সম্পর্কে কাদা ছড়াছড়ি না করে সরকারি নীতিমালা মেনে চলুন

RM টিভি বাংলা ডেস্ক / ৩০ বার পঠিত
আপডেট : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ১:৪২ অপরাহ্ণ

আলিফ টিভির ব্যবস্থাপনা পরিচালক জামাল উদ্দিন বলেন, আইপি টিভি সম্পর্কে কাদা ছড়াছড়ি না করে সকলে সরকারের নীতিমালা মেনে চলুন।দেশে এ পর্যন্ত কয়টি আইপি চ্যানেল তাদের কার্যক্রম শুরু করেছে এবং কি কি অনুষ্ঠান সম্প্রচার করছে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,এরই মধ্যে বেশকিছু অনলাইন চ্যানেল তাদের নানা কার্যক্রমও শুরু করেছে। এসব অনলাইন টেলিভিশন সংবাদ- বিনোদন, টকশো, নাটক, বিজ্ঞান ভিত্তিক অনুষ্ঠান, সমসাময়িক ঘটনার অনুষ্ঠান, গান ও আড্ডাসহ বিভিন্ন প্রোগ্রাম সরাসরি সম্প্রচার করে যাচ্ছে।

তিনি বলেন এ পর্যন্ত দেশে প্রায় ১০টির মতো অনলাইন টিভি তাদের সম্প্রচারের উদ্বোধন করেছে। যে কেউ তার স্মার্ট ফোনের মাধ্যমে এসব অনলাইন টিভি চ্যানেল থেকে সংবাদ, বিনোদনসহ বিভিন্ন অনুষ্ঠান দেখতে-শুনতে পাচ্ছেন।তিনি আরো বলেন মানুষের কাছে ইন্টারনেট আরও সহজলভ্য হবে, ব্যস্ত দর্শক-শ্রোতা বাসায় টিভি সেটের সামনে বসে আর সময়-ব্যয় করবে না। অনলাইন টিভি চ্যানেলের মাধ্যমে দিনের সর্বশেষ খবর কর্মস্থল থেকেই বা যে যেখানে থাকবেন সেখান থেকেই দেখে ও জেনে নিতে পারবেন।

সারদিনের কর্মব্যস্ততা শেষে বাসায় ফিরে এখনকার মতো স্যাটেলাইট টিভি সেট খুলে বসার প্রয়োজন পড়বে না।আলিফ টিভির ব্যবস্থাপনা পরিচালক জামাল উদ্দিন আরও বলেন۔ যদিও অনলাইন টিভির নীতিমালা এখনও প্রণয়ন করা হয়নি, তবু কাগজে ছাপা দৈনিক পত্রিকাগুলোর মতো প্রচলিত নীতিমালা অনুসরণ করে সংবাদসহ অন্যান্য অনুষ্ঠান আমাদের অনলাইন টিভিতে সম্প্রচার করা হচ্ছে।সরকারের সঙ্গে সংশ্লিষ্টদের কাছে এর একটি যুগোপযোগী নীতিমালাও কামনা করেন তিনি। অনলাইন টিভির ভবিষৎ ভাল বলে মনে করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD